Home » , » আমার মায়ের সাথে কমিশনার সাহেবের চোদাচুদি

আমার মায়ের সাথে কমিশনার সাহেবের চোদাচুদি

Written By Unknown on Wednesday, February 25, 2015 | 1:41 PM

আমাদের এলাকার কমিশনার সাহেব মার প্রতি অনেক আগে থেকেই কুনজর দিয়ে রেখেছিলেন। কিন্তু বাবা থাকাতে কিছু করার সাহস হচ্ছিল না। বাবা দেশের বাইরে অনেকদিন
হল। আর সে নিজের ধৈর্য্য রক্ষা করতে পারল না। মা এমনিতে বাড়ীর বাইরে
বের হত খুব কম। কাজেই আমাকেই সে একদিন ডেকে বলল তার ইচ্ছার কথা।
আমি তখন নিজেই আম্মুর গুদ মারছি প্রতিদিন। এমন সময় তার এই প্রস্তাবে
বেশ পুলকিত হলাম। নাদিম সাহেব (কমিশনার) আমাকে সরাসরি বলল মাকে চোদার
ব্যবস্থা করে দিতে। সে আমাকে নগদ পাঁচশ টাকা দিল এ জন্য। আমি তাকে কথা দিলাম যে তাকে আম্মুর গুদ মারতে দেব।
আম্মুকে সেদিন ল্যাংটা করে নিজের হাতে গোসল করালাম ভাল করে। গুদের বাল সাইজ করে কেটে দিলাম। চুলে শ্যাম্পু দিয়ে গায়ে সাবান দিয়ে ডলে ভাল করে ধুয়ে দিলাম মার মসৃন নগ্ন দেহটা। ভবিষ্যতে মাকে দিয়ে মাগীর ব্যবসা করাতে গেলে কমিশনার সাহেবকে হাতে রাখতে হবে। তাই আমি চাই প্রথমদিন তাকে ভাল করে খুশী করতে।
কমিশনার সাহেবকে সময় দিয়েছিলাম বেলা এগারটায়। উনি বাসায় এলেন আমাদের ঠিক সময়মতই। মাকে আমি পরিচয় করিয়ে দিলাম ওনার সাথে। মাকে আমি ওনার পাশে বসতে বললাম। মা লজ্জা পেল। কমিশনার সাহেব আমাকে অবাক করে দিয়ে বললেনঃ ‘আমি তোমাদের মা-ছেলের গোপন কামলীলার কথা সবই জানি। রেজার কাছে সব শুনেছি আমি। তোমাকে সত্যিই অনেক বাহবা দেই আমি রাতুল। তোমার আম্মুর মত খাসা মাল কে না চোদাই হত অন্যায়। তোমার আম্মুকে আমার চোদার ইচ্ছা অনেক দিন আগে থেকেই, তুমি নিজেই আগে তোমার আম্মুকে না খেলে আমিও খেতে পারতাম না এত সহজে হাঃ হাঃ হাঃ!!’ আম্মু লজ্জায় লাল হয়ে গেলেও চুপ করে থাকল।
কমিশনার সাহেব আম্মুর দুধে হাত দিয়ে মর্দন করতে লাগল। আম্মুর কিছু বলার ছিল না। চুপচাপ সায় দিয়ে যাচ্ছিল আর মাঝে মধ্যে আমার দিকে তাকাচ্ছিল আড়চোখে। আমি আম্মুকে সম্মতি সূচক ইঙ্গিত করলাম। নাদিম সাহেব ততক্ষন আম্মুর স্তন অনাবৃত করে ফেলেছে আম্মুর ব্রা খুলে ফেলে। আম্মুর বিশাল স্তন দুটো তখন তার হাতের মর্দন আর জিবের ছোঁয়ায় দলিত মলিত হচ্ছিল। বাবার অনুপস্থিতিতে আম্মুর মান সম্ভ্রম রক্ষা করা তো দূরের কথা বরং নিজেই তা নষ্ট করায় লিপ্ত থেকে এবং পরপুরুষের কাছে আম্মুকে তুলে দিতে আমি চরম
অন্যায় ও চূড়ান্ত পাপকাজ করছিলাম। কিন্তু এ নিয়ে আমার কোন অনুশোচনা
বা ন্যূনতম পাপবোধ ছিল না। বরং কিভাবে আম্মুর গুদটা আরো বেশী মারা যায়
সেটাই উদ্দেশ্য ছিল। আপনারা অনেকেই আমাকে মাদারচোত ইত্যাদি বলে গালি
দিলেও কিচ্ছু মনে করব না। আম্মুর গুদ মারার মাধ্যমেই আমার ভালবাসা প্রকাশ।
কমিশনার সাহেব আম্মুর নিম্নাঙ্গে অর্থাৎ গুদে হাত দিয়ে স্পর্শ করল। আম্মুর গরম গুদ দেখে সে ভাল করেই বুঝল যে কষে চোদন না দিলে মার গুদ ঠান্ডা হবে না। সে আম্মুকে বেডরুমে নিয়ে চুদতে চাইল। আমি সম্মতি দিলাম। আম্মুকে সে কোলে তুলে নিয়ে এল বেডরুমে। আম্মুর পরনে তখন কেবল মাত্র একটা ছোট্ট প্যান্টি। ব্রা পড়া থাকলেও স্তন দুটোই ব্রা থেকে বের করে রেখেছিল নাদিম সাহেব। বাবা ঘুন্নাক্ষরেও কল্পনা করতে পারবে না যে তারই বেডরুমে তার বউকে কেউ এভাবে উলঙ্গ করে ভোগ করছে এই মূহুর্তে। আম্মু আমাদের সামনে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। নাদিম আম্মুকে বলল আমাদের দুজনের বাড়া চুষে দিতে। আম্মু নাদিম সাহেবের বিরাট মোটা বাড়া হাতে ধরে মুখের সামনে অনেক ক্ষন নাড়াল। তারপর জিব দিয়ে আস্তে আস্তে চাটতে লাগল। নাদিম সাহেব ছিলেন আমার আর রেজার পর মার তৃতীয় পরপুরুষ। মা তার বাড়াটা আগাগোড়া চেটে দিল।
নাদিম আম্মুর পুটকি আর গুদ চেটে দিল। গুদের ভেতর আঙ্গুল দিয়ে আর জিব দিয়ে নাড়াতে লাগল সে। নাদিম সাহেবের সামনেই আমি ল্যাংটা হলাম। আম্মুকে আমার বাড়া দিলাম চুষতে। চোদাচুদি করতে গিয়ে লজ্জা পেলে চলে না। নাদিম কমিশনার আম্মুর গুদ খাওয়াতে ব্যস্ত। আর আম্মু আমার বাড়া চুষতে। আমি মাঝে মধ্যে আম্মুর খাড়া গম্বুজের মত স্তনের উপর তাচ্ছিল্যের ভঙ্গিতে হাত দিয়ে বাড়ি দিতে ও নাড়াতে লাগলাম। আম্মু আমার বাড়ার মাথা মুখে নিয়ে আমার দিকে তাকাচ্ছিল আর চুষছিল মজা করে।
আম্মুর যা ফিগার আর দেহ তা তিনজন পুরুষকে অনায়াসে একই সাথে তৃপ্ত করতে সক্ষম। নাদিম সাহেব আম্মুর গুদ চেটে খেয়ে এবারে আম্মুকে দিয়ে বাড়া চোষাতে চাইল। আমি বুঝতে পারলাম উনি আম্মুকে এবার গুদ মারবে। আম্মু ওনার বাড়াটা যতক্ষন চুষল আমি ততক্ষন আম্মুর গুদটা চেটে নিলাম। আম্মুর গুদের দু’পাঁপড়ীর মাঝে দিয়ে নাদিম সাহেব তার মোটা বাড়াটা আস্তে করে প্রবেশ করিয়ে দিল। বাড়া ঢুকিয়েই নাদিম সাহেব বুঝতে পারল যে আম্মুর
গুদটা কত টাইট আর নরম। আম্মুর গুদটা ছিল অনেক বেশী মাংসল আর যুবতী
মেয়েদের মত আনকোড়া। আসলে আম্মু তার জীবনে খুব কমই গুদ মারা খেয়েছিল।
যার পুরোটাই এখন পুষিয়ে দিচ্ছিলাম আমরা মেরে। নাদিম সাহেব এক রাউন্ড খেলার
পর কিছুক্ষন বিশ্রাম নিল। তখন আমি শুরু করলাম আম্মুর গুদ মারা। সিঙ্গেল পুরুষের পক্ষে আম্মুকে তৃপ্ত করে চোদা অসম্ভব। আম্মুর গুদের ভেতরেই বীর্যপাত করলাম আমিও। পেট বাধার কোন ভয় ছিল না তখন। তাই ইচ্ছামত আমরা সেদিন মাল ফেললাম আম্মুর গুদের ভেতর। নাদিম সাহেব আম্মুকে মোট চারবার করল। আমিও আম্মুকে তিনবার গুদ মারলাম। রাতের দিকে আরেকবার মারব চিন্তা করে তখনের মত সেখানেই ক্ষান্ত দিলাম। আমার ডিজিটাল ক্যামেরা নিয়ে এসে আম্মুর সদ্য ডাবল বাড়ার চোদন খাওয়া বীর্যমাখা উলঙ্গ শরীরের (অবশ্যই মুখসহ) বেশ কয়েকটা ছবি তুললাম। নাদিম সাহেব আমাকে আর আম্মুকে ধন্যবাদ দিল। আমি তাকে বললাম আম্মুর গুদের দরজা সব সময়ই খোলা তার জন্য। তার যখনই ইচ্ছা হয় আম্মুকে উলঙ্গ করে চুদতে পারে। তার বাসায় বা অন্যকোন জায়গায় যখন খুশী যেন আমাকে জানায়। নাদিম সাহেব আমাকে বলল আগামী সপ্তাহে তার এক বন্ধুর এক বাগানবাড়ীতে নিয়ে গিয়ে আম্মুকে চুদবে। আমাকে আলাদা ডেকে নিয়ে আস্তে আস্তে বলল সাথে আরো দু একজন লোক থাকলে কোন সমস্যা আছে কিনা? আমি বললাম আমার পক্ষ থেকে কোন সমস্যা নেই তবে আগে থেকে আম্মুকে কিছু বলার দরকার নেই। ওখানে আগে নিয়ে গিয়ে যা করার করা যাবে। নাদিম সাহেব আমাকে আবারো অনেক ধন্যবাদ জানাল। আমাকে আর আম্মুকে একটা বড় গিফট দেবে সে প্রতিশ্রুতি দিল। আমাকে ফোন করে সে নেক্সট আম্মুকে লাগানোর দিন তারিখ জানাবে বলল। আমি তাকে ধন্যবাদ জানালাম। পরপবর্তী পর্বে আপনাদেরকে সেই গল্প শোনাব। সবাইকে অনেক অনেক ধন্যবাদ। আম্মুকে যদি আপনাদের ভাল লাগে তাহলে চোদার জন্য মেইল করতে পারেন।
Share this article :

Post a Comment

 
Support : Creat by HIddenvirus | Hiddenvirus | Virus Collection
Copyright © 2030. BDsex007 || - All Rights Reserved
Template Created by Creat by HIddenvirus Published by Virus Collection
Proudly powered by Hiddenvirus