Home » , » প্রিয় বন্ধুর মায়ের আচোদা পাছা ও বড় দুধ

প্রিয় বন্ধুর মায়ের আচোদা পাছা ও বড় দুধ

Written By Unknown on Wednesday, February 25, 2015 | 1:38 PM

সেন পরিবারের বেশ নাম যশ আছে এনাদের পাড়াতে | পরিবারে মোট ৩ জন থাকেন | মিসেস মুনমুন সেন, তার স্বামী সুনির্মল সেন আর তাদের এক মাত্র ছেলে প্রকাশ সেন| মিসেস সেনের বয়স মোটামুটি 44/45 হবে| মোটাসোটা ফোর্স আরে খুব লম্বা প্রায় ৫’৮” হবেন| আর অনের স্বামীর বয়স ৫৫ হবে|
আমরা আমাদের সব কিছু একতে অপরের সাথে সেয়ার করি| টুকুনের মা খুব কামুকি ধরনের মহিলা| টুকুন দের আর্থিক অবস্থা বেশ ভালো কারণ অর বাবা হীরের ব্যবসা করেন আর কাজের সুত্রে প্রায় বাইরে ই থাকেন| টুকুনের মা সবসময় সেজেগুজে থাকতে ভালবাসেন| উনি সাড়ি পরেন আর স্লীভলেস মানে হাতাকাটা ব্লৌসে পরেন সবসময়| টুকুনের মা কে আমার দারুন লাগে| আমি দিনের অনেকটা সময় ই তুকিনের সাথে কাটাই আর তুকিনের মা ও আমাকে টুকুনের মতই ভালবাসেন!
একদিন টুকুনের মা আমাদের কাছে আসে বলল যে উনি যেই টেলর র কাছে ব্লৌসে বানাত সেটা নাকি এখন আর ভালো বানাচ্ছে না তাই উনি ভালো কোনো টেলর খুজছেন | তাই আমাদের কোনো টেলর জানা আছে কিনা খোজ নিতে বললেন | টুকুনের মা চলে জয়র পর টুকুন আমাকে বলল “এই সোন, আমার মাথায় একটা প্লান আসছে.. ”
আমি: কি প্লান বল..
টুকুন: মা কে চদালে কেমন হয় কোনো টেলর কে দিয়ে?
আমি: কাকিমা কি চদাতে রাজি হবেন?
টুকুন: আরে মা যা খানকি আর কামুক না, একটু সুযোগ দিলে ই চোদাবে যে কাউকে দিয়ে..
আমি: তাহলে তো ভালোই হয়, আমরা দুজনে তোর মা এর চোদানো দেখব..
টুকুন: তুই কোনো টেলর কে জানিস নাকি?
আমি: আমার চেনা সোনা একটা টেলর আছে.. কিন্তু…
টুকুন: কিন্তু কি?
আমি: টেলর তা মুসলিন আর বয়স ও একটু বেসি..
টুকুন: তা হোক না মুসলিম! আর বয়স কত..?
আমি: বয়স এই ধর ৫০/৫২ হবে… আর খুবই চত খাটো কালো কুচ কুচে টাইপের দেখতে.. আর রাত হলের চুল্লু খায় আর সারাদিন ঘুটকা চিবোই….
আমি: তোর মাএর সামনে ওই টেলর তাকে রোগা পটকা মনে হবে আর তোর মা যা ধুমসী..
টুকুন: তুই এক কাজ কর কাল সকালে ওই টেলর তাকে আমাদের বাড়িতে আসতে বল ঠিক ৯ তার সময়.. ওই টেলর তা আসলে আমি আর টুকি কোনো বাহানা করে বাড়িয়ে যাব বাড়ি থেকে… ওদের একা ছেড়ে দেব…
আমি: আমরা যদি চলে যাই তাহলে দেখব কি করে রে?
টুকুন: আরে বোকাচোদা… আমরা বাড়িয়ে গিয়ে পেছন দরজা দিয়ে লুকিয়ে ঘরে ঢুকব..
আমি: উউউফ.. আমার এখনই ভাবতে কিরম লাগছে রে.. আমি তারাতারি চলে যাই আজ কে বুঝলি.. আর ওই টেলর মানে মোস্তাক আলী কে বলেদি কাল সকালে যেন তোর বাড়ি চলে আসে…
আমি টুকুন দের বাড়ি থেকে বেরিয়ে সোজা মোস্তাক আলী র দোকানে গিয়ে হাজির হলাম আর ওনাকে বললাম কাল সকালে টুকুন দের বাড়ি যেতে.. আরো বললাম যা অনেক কাজ পাবে ওখান থেকে তাই রেট তা যেন ঠিক থাক নেন আর তাছাড়া আমার পরিচিত…… উনি খুব খুসি হয়ে বললেন যে আমাকে কোনো চিন্তা করতে হবে না.. উনি কম রেট ই করে দেবেন…”
পর দিন সকাল ৯ তার মধ্যে আমি টুকুনের বাড়ি পৌছে গেলাম.. দেখি কাকিমা একটা হাত কাটা নাইটি পরে আছে আর তুকুম তিফ্ফিন করছে.. আমাকে দেখে টুকুন বলল “কিরে টিফিন করবি?” আমি বললাম না করে এসেছি বাড়ি থেকে.. তুই বরং তারাতারি কর আমরা কলেজের cricket match দেখতে যাব.. দাড়ি হয়ে যাচ্ছে..” টুকুন বলল “তুই যে একটা টেলর র কথা বলছিলি তাকে বলছিস আসতে..?” কাকিমা ও আমার দিকে তাকালো আর আমি ও কাকিমা কে উদ্দেশ করে বললাম “হান আজ ই আসবে… এত ক্ষণে তো চলে আসার কথা..” বলতে বলতে ই বাড়ির বেল তা বাজে উঠলো.. আমি গিয়ে দরজা খুলে দিলাম দেখি মোস্তাক আলী একটা লুঙ্গি আর ফতুয়া পরে গলায় মাপ নেয়ার ফিতেটা ঝুলিয়ে দাড়িয়ে আছে |
আমি: আসুন আসুন মোস্তাক চাচা… (বলে ওনাকে ঘরে বসলাম আর কাকিমা কে বললাম) কাকিমা উনি হলে মোস্তাক চাচা.. খুব ভালো লেডিস টেলর…
কাকিমা আসে ওনার সামনে দাড়ালো আর একটু মুচকি হাসলো..
টুকুন: কিরে চল আমরা যাই.. match সুরু হয়ে যাবে যে..
আমি: ও হান .. তাইত.. আচ্ছা কাকিমা আমরা চলি.. মোস্তাক চাচার সাথে আমি কথা বলে নিন..
বলে আমরা দুজনে বেরিয়ে গেলাম আর পচন দরজা দিয়ে পাসের ঘরে গিয়ে চুপটি করে জানালার ফাক দিয়ে ওদের দুজনের দিকে নজোর রাখলাম..
কাকিমা: আমি আগে অন্য টেলরএর কাছে ব্লাযুস বানাতাম.. কিন্তু উনি এখন আর ভালো বানাতে পারেন না…
মোস্তাক: আমার কাছে একবার বানিয়ে দেখুন… পছন্দ হলে আবার বানাবেন..
কাকিমা: আপনি একটু বসুন আমি সাড়ি ব্লাযুস পরে আশি তাহলে মাপ নিতে সুবিধে হবে…
মোস্তাক: ড্রেস চেঞ্জ করতে হবে না.. এই ড্রেসই মাপ নেওয়া যাবে..
কাকিমা: তাহলে তো ভালো ই হলো.. আমি কিন্তু ব্রা পরিনি… এতে অসুবিধে হবে নাতো…
মোস্তাক: না না.. আসুন আপনার মাপ তা নি..
কাকিমা: কিসের মাপ নাবেন আগে..?
মোস্তাক: পিঠের মাপ তা নেব আগে.. (পিঠের মাপ নিতে নিতে..) অনেক কুরা পিঠ আপনের … দীপ কাট ব্লাযুস পড়লে দারুন লাগবে আপনাকে..
কাকিমা: হান.. দীপ কাটই বানাবেন..
মোস্তাক: এইবার হাতের মাপ তা নি.. হাত-কাটা বানাবেন তো?
কাকিমা: হান.. হাত তা কি তুলব..
মোস্তাক: হান.. তুলুন দেখি..(বগলের চুল দেখে..) আপনার বগল টা তো বেশ সুন্দর… বগলের চুল কাটেন নাকি?
কাকিমা: নাহ.. অনেক দিন হলো..
মোস্তাক: তাই তো এত ঘন আর কালো হয়ে রয়েছে.. (বলে বগল টা হাতাল..)
কাকিমা: এই বুড়ি বয়সে আর কি সুন্দর লাগবে আমার বগল…!
মোস্তাক: বিশ্বাস করুন.. অনেক মহিলার বগল দেখেছি.. আপনার বগল টা ই আমার চোখে ধরলো…
কাকিমা: ইস… আমার বগল তো সারাদিন ঘামে ভিজে নোংরা হয়ে থাকে আর আপনি বলছেন আমার বগল সুন্দর..
মোস্তাক: (সাহস পায়ে) নোংরা তো কি হয়াছে… আপনার বগল কোনো লোক চাটতে চাইবে..
কাকিমা: আপনি যা বলেন না! এই বুড়ির বগল এখন আর কে চাটে..
মোস্তাক: (বগল হটাতে হটাতে…) আপনি যদি অনুমতি দান তো আমার ই চাটতে ইচ্ছে করছে..
কাকিমা: ইচ্ছে করছে তো চাটুন না! আমি কি বারণ করছি.. (বগল টা আরও তুলে ধরলো ওই নোংরা ঘুটকা খোর টেলর এর সামনে..)
মোস্তাক কুত্তার মত কাকিমার বগল চাটতে লাগলো.. মনে হচ্ছিল যেন মোস্তাক কাকিমার বগলের চামড়া তুলে দেবে চেটে চেটে.. আর টুকুনের মা চোখ বন্ধ করে বগল তুলে দাড়িয়ে দাড়িয়ে টেলরের চাটার মজা নিচ্ছিল আর মাঝে মাঝে টেলরের মাথা চেপে ধরছিল নিজের বগলে… আমি আর টুকুন থাকতে না পেরে নিজের নিজের ঠাটানো বাড়া খিচতে লাগলাম আর টুকুন কে বললাম “সালা তোর মা তো ন. ১ খানকি রে, জাতপাত কিছুই দেখে না, ওই নোংরা ধরনের টেলর তাকে দিয়ে নিজের খানদানি বগল চাটাচ্ছে.. ইসস….”
Share this article :

Post a Comment

 
Support : Creat by HIddenvirus | Hiddenvirus | Virus Collection
Copyright © 2030. BDsex007 || - All Rights Reserved
Template Created by Creat by HIddenvirus Published by Virus Collection
Proudly powered by Hiddenvirus